শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে ছেলেধরা সন্দেহে আটক

প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে ছেলেধরা সন্দেহে আটক

মতিহার বার্তা ডেস্ক: মৌলভীবাজারের কমলগঞ্জে ছেলেধরা সন্দেহে এক প্রেমিক যুগলকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। এ সময় তাদেরকে বহনকারী সিএনিজি চালককেও পুলিশে দেয়া হয়।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পাত্রখোলা চা বাগানে ঘুরতে আসেন সিলেটের ওসমানীনগর থানার হাবিবুর রহমান (২২) এবং তার প্রেমিকা (১৭)। এ সময় স্থানীয়রা তাদের ছেলেধরা সন্দেহে আটক করে। পরে খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে।

কমলগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান জাগো নিউজে জানান, তারা সেখানে ঘুরতে এসেছিল। তাদের মধ্যে সম্পর্ক রয়েছে। আমরা তাদের থানায় নিরাপদ হেফাজতে রেখেছি। একটু পরে ছেড়ে দেয়া হবে।

তিনি আরও জানান, সময়মতো পুলিশ না গেলে খারাপ কিছু হতে পারত। ছেলেধরা একটি মিথ্যা গুজব। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

মতিহার বার্তা ডট কম – ২৫  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply